অতিরিক্ত বীর্যক্ষরণে কোমায় চলে গেলেন ফ্রিল্যান্সার আরিফ

মোঃ আরিফ হোসেন ঢাকার লালবাগের বাসিন্দা। এলাকায় তিনি একজন সফল ফ্রিল্যান্সার হিসেবেই পরিচিত। কাজ করছেন বিশ্বখ্যাত অনলাইন বিপণী সাইট এমাজনে। সম্প্রতি জানা যায় যে তিনি অতিরিক্ত হস্তমৈথুন করার কারণে এখন কোমায় আছেন।



অতিরিক্ত বীর্যক্ষরণে কোমায় চলে গেলেন ফ্রিল্যান্সার আরিফ
অতিরিক্ত বীর্যক্ষরণে কোমায় চলে গেলেন ফ্রিল্যান্সার আরিফ


বয়স তার ২৫ ছুই ছুই কিন্তু সময়মত বিয়ে না করার কারণে শারীরিক চাহিদা তাকে সবসময় তাড়িত করে বেড়ায়। সহ্যের সীমা অতিক্রম করলে হস্তমৈথুনই যেন তার সঙ্গী কিন্তু লজ্জায় মাকে বলতেও পারছেননা বিয়ের কথা ।রাত যত গভীর হয় পর্ন সাইটে মগ্ন হওয়ার নেশা তার ততই তীব্র হয় । কোন কোনদিন তিন থেকে চার বার হস্তমৈথুন করেও দিব্বি হেসে খেলে বেড়ান তিনি।সবকিছুরই একটা সীমা আছে যাকে অতিক্রম করা মানে বিপদকে স্বেচ্ছায় ডেকে আনা। তার ক্ষেত্রেও এমনটাই ঘটে।  গতকাল শুক্রবার তার পাশের বাসার এক বৌদিকে দেখে শারীরিক যন্ত্রনা শুরু হয় তার আর সেখান থেকেই বিপদের উৎপত্তি । জানা যায় বৌদিকে দেখার পর দিনে তিনবার এবং রাতে চারবার হস্তমৈথুন করে বাথরুমেই অচেতন অবস্থায় পড়েছিলেন তিনি ।তারপর বাড়ির সবাই তাকে উদ্ধার করে ভর্তি করে ঢাকা মেডিকেল কলেজে।সেখানে করোনা রোগীর তীব্রতা থাকায় আজ সকালে তাকে ভর্তি করা হয় রাজধানীর স্বনামধন্য হাসপাতাল ল্যাবএইডে। সেখানে যৌন রোগ বিশেষজ্ঞ নাঈম ইসলাম জানিয়েছেন অতিরিক্ত হস্তমৈথুনের কারণে এখন তিনি কোমায় আছেন। কখন জ্ঞান ফিরে বলা যায় না।


বিদ্রঃ আমাদের সার্কাজম কলামের সকল পোস্ট শুধু মজা করার উদ্দেশ্যে বানানো হয় তাই সবাইকে এটা ব্যক্তিগতভাবে অথবা সিরিয়াসলি না নেয়ার অনুরোধ করা হচ্ছে।



আসুন হস্তমৈথুনের কিছু কুফল ও তার প্রতিকার নিয়ে একটু আলোচনা করা যাক


অতিরিক্ত বীর্যক্ষরণে কোমায় চলে গেলেন ফ্রিল্যান্সার আরিফ
অতিরিক্ত বীর্যক্ষরণে কোমায় চলে গেলেন ফ্রিল্যান্সার আরিফ

হস্তমৈথুন করার মাধ্যমে নারী পুরুষ উভয়ই বিভিন্ন ধরনের সমস্যার সম্মুখীন হতে পারে। মেডিকেল সাইন্সে এই সমস্যাগুলোকে দুই ভাগে ভাগ করা হয়েছেঃ

১। শারীরিক সমস্যা এবং
২। মানসিক সমস্যা।

হস্তমৈথুন করার কারণে যে সকল শারীরিক সমস্যা গুলো হতে পারে তা খুবই মারাত্মক ও ক্ষতিকারক। অতিরিক্ত হস্তমৈথুনের কারণে পুরুষের শরীরে টেস্টস্টেরন হরমোনের মাত্রা ব্যাপকভাবে হ্রাস পায় যার ফলে শরীরে শুক্রানু উৎপাদনের ক্ষমতা কমে যায়। আর শক্রানুর পরিমান কমে যাওয়ার কারণে অনেকেরই সন্তান উৎপাদন ক্ষমতা হ্রাস পায়। তাছারাও অতিরিক্ত হস্তমৈথুনের ফলে শরীরে দুর্বল অনূভুতি হয় , মাথা ঘুরায় এবং শারীরিক ভাবে একজন পুরুষ চরম্ভাবে ক্ষতিগ্রস্থ হয়।


অতিরিক্ত বীর্যক্ষরণে কোমায় চলে গেলেন ফ্রিল্যান্সার আরিফ
অতিরিক্ত বীর্যক্ষরণে কোমায় চলে গেলেন ফ্রিল্যান্সার আরিফ


শুধু শারীরিক সমস্যাই নয় অতিরিক্ত হস্তমৈথুনের কারণে একজন পুরুষ মানসিকভাবেও ব্যাপকভাবে ক্ষতিগ্রস্থ হয়। অতিরিক্ত হস্তমৈথুনের কারণে একজন পুরুষ যখন শারীরিক ভাবে দুর্বলতা অনুভব করে তখন সে সারাক্ষণ তার শরীর নিয়ে ভাবতে ভাবতে এই রকম মানসিক সমস্যার মুখোমুখি হয়। তাছাড়া অতিরিক্ত হস্তমৈথুনের কারণে স্ত্রীর সাথে সম্পূর্ণ সঙ্গম করা সম্বব হয়না এতে করে স্ত্রীকে পুরোপুরি সন্তুষ্ট করাও সম্বব হয়না যার কারণে সংসারে অশান্তি লেগেই থাকে।


কীভাবে এই অভ্যাস দূর করতে পারবেন?
 
হস্তমোইথুনের অভ্যাস থেকে বের হয়ে আসা আসলে এতটা সহজ নয়। এই বদ অভ্যাসের পেছনে অনেক বড় ভূমিকা পালন করছে বর্তমানের প্রযুক্তির আধুনিকতা। কারণ প্রযুক্তির ব্যাপক আধুনিকায়নের কারণে যে কেউ যে কোন সময় পর্ণোগ্রাফিতে আসক্ত হয়ে পড়ছে যার ফলে খুব অল্প বয়স থেকেই এখনকার ছেলেমেয়েরা এই বদ অভ্যাসে নিজেদেরকে জড়িয়ে ফেলছে যার ফলে তৈরি হচ্ছে তাদের অনিশ্চিত ভবিষ্যৎ। তাই সবার আগে পর্ণোগ্রাফিমুক্ত জীবন নিশ্চিত করতে হবে। যখনই হস্তমৈথুন করতে ইচ্ছে করবে তখনই নিজেকে ভারী কোন কাজে জড়িয়ে ফেলতে হবে যাতে এই চিন্তা আর মাথায় না থাকে। বেশি বেশি পানি পান করতে হবে। তারপরেও যদি এই অভ্যাস দূর করতে না পারেন তবে একজন ভালো চিক্তসকের পরামর্শ নিতে হবে। মনে রাখবেন বাচতে হলে জানতে হবে। লজ্জা নিয়ে ঘরে বসে থাকলে হবে না। সুস্থ হতে হলে দরকার সু চিকিৎসা। তাই আপনি যদি এই ধরনের সমস্যার মুখোমুখি হন তাহলে অবশ্যই ভালো একজন ডাক্তারের পরামর্শ নিয়ে তা মেনে চলুন। আপনি ভালো থাকুন এবং দেশকেও ভালো রাখুন। ধন্যবাদ।


৪ জুলাই ২০২০
প্রতিবেদক
সাফিন আফনান
ঢাকা


Post a Comment

0 Comments