কারেন্ট অ্যাফেয়ার্স জুন ২০২০ pdf download । কারেন্ট অ্যাফেয়ার্স ২০২০ pdf

কারেন্ট অ্যাফেয়ার্স জুন ২০২০ pdf download : কারেন্ট অ্যাফেয়ার্স পড়াশোনার জগতে এক পরিচিত নাম। আজকে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি কারেন্ট অ্যাফেয়ার্স জুন ২০২০ pdf download লিংক। কারেন্ট অ্যাফেয়ার্স প্রতি মাসে বের হলেও করোনার তান্ডবে গত মে এবং জুন মাসে কোন কারেন্ট অ্যাফেয়ার্স বের করতে পারেনি প্রকাশনা কোম্পানীগুলো। তাই মে, জুন এবং জুলাই এই তিন মাসের সকল খবরাখবর একত্রিত করে বের হয় কারেন্ট অ্যাফেয়ার্স জুলাইয়ের কারেন্ট অ্যাফেয়ার্স।

 

কারেন্ট অ্যাফেয়ার্স জুন ২০২০ pdf download
কারেন্ট অ্যাফেয়ার্স জুন ২০২০ pdf download


কারেন্ট অ্যাফেয়ার্স কী 

কারেন্ট অ্যাফেয়ার্স সাম্প্রতিক খবখবর সংবলিত একগুচ্ছ তথ্যের সংকলন। সাম্প্রতিক সকল খবরাখবর জেনে নিজেকে আপডেট রাখতে কারেন্ট অ্যাফেয়ার্স হতে পারে একটি বিশেষ বই। সাধারণত কারেন্ট অ্যাফেয়ার্স ডেইলি, মাসিক এবং সাপ্তাহিক বের হলেও আমরা সব চাইতে বেশি কিনে থাকি মাসিক কারেন্ট অ্যাফেয়ার্স। 


কারেন্ট অ্যাফেয়ার্স জুন ২০২০ pdf এ কি কি থাকছে?

প্রথমত কারেন্ট অ্যাফেয়ার্স ডাউনলোড করে পড়ার জন্য আপনাকে কোন টাকা দিতে হবে না। আমরা আপনার সুবিধার কথা ভেবেই ফ্রিতে নিয়ে এসেছি এই মূল্যবান সংকলনটি। কারেন্ট অ্যাফেয়ার্স জুন ২০২০ এ আপনি মে, জুন এবং জুলাই মাসে ঘতে যাওয়া সকল খবরাখবর পাবেন। প্রথম দিকে তারিখ অনুযায়ী কিছু গুরুত্বপূর্ণ তথ্য দেয়া হয়েছে। তারপরে সাপ্রতিক বাংলাদেশ এবং সাম্প্রতিক আন্তর্জাতিক নিয়ে সকল তথ্য উপস্থাপন করা হয়েছে। এর মধ্যে আপনি নেতো সম্পর্কিত আপডেটব কিছু তথ্য পাবেন এবং নাফটা যে নাম পরিবর্তন করেছে তার ও পুরো খবর জানতে পারবেন। কারেন্ট অ্যাফেয়ার্স জুন ২০২০ pdf download করে আপনি সাম্প্রতিক খবরাখবরের পাশাপাশি চাকুরী পরীক্ষার প্রস্তুতি সম্পর্কিত অনেক সাজেশন পাবেন। এই সাজেশন গুলো বেশিরভাগ ই বিসিএস শিক্ষক অথবা বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এবং শিক্ষার্থী দ্বারা প্রস্তুতকৃত। 


কারেন্ট অ্যাফেয়ার্স জুন ২০২০ PDF
কারেন্ট অ্যাফেয়ার্স জুন ২০২০ pdf download

এছাড়াও এসকল সাজেশন এর পাশাপাশি কারেন্ট অ্যাফেয়ার্স জুন ২০২০ pdf এ রয়েছে সেলফ ড়েষ্টের জন্য একটি বিশেষ পার্ট। কারেন্ট অ্যাফেয়ার্স চাকুরি পরীক্ষার ক্ষেত্রে সবসময় বিসিএসেই বেশি গুরুত্ব দিয়ে থাকে কারণ পাঠকদের সবচাইতে বেশি চাহিদা ব ইসিএস সম্পর্কিত সাজেশন এর জন্য। কারেন্ট অ্যাফেয়ার্স জুন ২০২০ pdf এ বিসিএসের একটি ভাইবা ও তুলে ধরা হয়েছে। এই ধরনের ভাইবা অথবা সাজেশনগুলো নিয়মিত পড়তে থাকলে সাম্প্রতিক বিষয়াবলীর উপর আপনার ভালোই আয়ত্ত চলে আসবে যেটা আপনাকে আপনার স্বপ্নের চাকুরীটি পেতে সাহায্য করবে। আর আপনি যদি আমাদের কারেন্ট অ্যাফেয়ার্স পড়ে এইটুকু ও উপকৃত হন সেটাই আমাদের জন্য চরম সার্থকতা। 

 


কারেন্ট অ্যাফেয়ার্স ২০২০ pdf কোনটা পড়বেন?

বাজারে কারেন্ট অ্যাফেয়ার্স এর কথা জিজ্ঞেস করলে শ খানেক কম্পানির বই আপনাকে বের করে দিবে কিন্তু বাংলাদেশে এই পর্যন্ত গৌরবের সাথে কারেন্ট অ্যাফেয়ার্স এর ৯০ শতাংশ পাঠক ধরে রাখা কোম্পানি হচ্ছে প্রোফেসরস কারেন্ট অ্যাফেয়ার্স। প্রোফেসরস কারেন্ট অ্যাফেয়ার্স এর মত এত প্রাঞ্জল ভাষ্যা এত সুন্দর করে গুছিয়ে এত তথ্য সংবলিত কোন বই বাজারে খুজে পাওয়া দুষ্কর। প্রোফেসরস কারেন্ট অ্যাফেয়ার্সএখন ২৫ বছরে পদার্পণ করেছে। এই ২৫ বছর ধরেই আস্তে আস্তে মানুষের মনে জায়গা করে নিয়েছে তার সুন্দর উপস্থাপনের মাধ্যমে। নিচের ভিডিওতে কারেন্ট অ্যাফেয়ার্স জুন ২০২০ সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন।

 

 

 প্রোফেসর'স কারেন্ট অ্যাফেয়ার্স জুন ২০২০ pdf download করার জন্য নিচের লিংকে ক্লিক করুনঃ 

 

কারেন্ট অ্যাফেয়ার্স জুন ২০২০ pdf download (click here)

 

আরো দেখুনঃ কারেন্ট অ্যাফেয়ার্স এপ্রিল ২০২০ pdf download

আরো দেখুনঃ Professor's current affairs 2020 pdf download 

আরো দেখুনঃ George MP3 books free PDF Download

আরো দেখুনঃ কারেন্ট অ্যাফেয়ার্স মে ২০২০ pdf download

 

কারেন্ট অ্যাফেয়ার্স জুন ২০২০
কারেন্ট অ্যাফেয়ার্স জুন ২০২০ pdf download

 

আমরা সবসময় চেষ্টা করি আপনাদেরকে বেস্ট জিনিসটা দেয়ার। আমাদের মাধ্যমে যদি আপনাদের কোন উপকার হয়ে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না। আর পোস্তটি ভালো লেগে থাকলে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করে তাকেও জানার সুযগ করে দিন। আর সবসময় News 69 এর সাথেই থাকুন। ধন্যবাদ।

 

প্রতিবেদকঃ সাফিন আফনান

 

Post a Comment

0 Comments